Wednesday , January 10 2018
Breaking News
A huge collection of 3400+ free website templates JAR theme com WP themes and more at the biggest community-driven free web design site
Home / Uncategorized / পাশের বাসার ভাবির সাথে একি করলো দেবর! (ভিডিওসহ)

পাশের বাসার ভাবির সাথে একি করলো দেবর! (ভিডিওসহ)

পাশের বাসার ভাবির সাথে একি করলো দেবর! পাশের বাসার ভাবির সাথে একি করলো দেবর! পাশের বাসার ভাবির সাথে একি করলো দেবর! পাশের বাসার ভাবির সাথে একি করলো দেবর! পাশের বাসার ভাবির সাথে একি করলো দেবর!

শরীরে তিলের অবস্থান দেখে কীভাবে ললনা চিনবেন জেনে নিন
শরীরের কোনও বিশেষ অংশে তিল থাকলে আপনার সৌন্দর্য বৃদ্ধি পায় অনেকটাই। তবে তিল যে শুধু আপনার শারীরিক সৌন্দর্য বৃদ্ধি করে তা নয়। তিলের অবস্থান থেকেও একজন মানুষের ভবিষ্যৎ নির্ধারণ করা যায়।অনেক ভাবতে পারেন এটা নিতান্তই একটি কুসংস্কার ছাড়া আর কিছু নয়। কিন্তু প্রাচীন সমুদ্র শাস্ত্রে তিল দেখে ভাগ্য নির্ধারণের পদ্ধতি বর্ণনা করা রয়েছে। দীর্ঘ গবেষণার পরেই ভারতের পণ্ডিতেরা এই তত্ত্ব আবিষ্কার করেছেন।

১. পুরুষের শরীরের ডান দিকে ও পুরুষের শরীরের বাঁ দিকে তিল থাকলে তা শুভ হিসেবে মনে করা হয়। পণ্ডিতেরা জানিয়েছেন শরীরে ১২টির কম তিল থাকা শুভ।

২. যাদের ভ্রুতে তিল রয়েছে তাদের প্রায়ই ভ্রমণের যোগ রয়েছে। ডান ভ্রুতে তিল থাকলে কোনও ব্যক্তির দাম্পত্য জীবন সুখের হয়। বাঁ ভ্রুর তিল দুখী দাম্পত্যের লক্ষণ। আরো দেখুন….

ভাবি দেবর এর অন্তরঙ্গ গোপন লিলাখেলার ভিডিও ফাঁস!!

৩. মাথার মাঝখানে তিল নির্মল ভালবাসার প্রতীক। মাথার ডান দিকে তিল থাকলে তা কোনও বিষয়ে নৈপুণ্যের প্রতীক। আবার যাদের মাথার বাঁ দিকে তিল রয়েছে তারা অর্থের অপচয় করেন। মাথার ডান দিকে তিল ধন ও বুদ্ধির চিহ্ন। বাঁ দিকের তিল নারাশাপূর্ণ জীবনের সূচক।

৪. ডান চোখে চিল থাকলে ব্যক্তি উচ্চবিচার ধারা পোষণ করেন। বাঁ চোখের তিল যাদের রয়েছে তাদের ভাবনা চিন্তা তেমন উন্নত নয়। যাদের চোখের মণিতে তিল থাকে তারা সাধারণত ভাবুক প্রকৃতির হন।

৫. চোখের পাতায় যাদের তিল রয়েছে তারা সাধারণত সংবেদনশীল হন। তবে যাদের ডানদিনেক চোখের পাতায় তিল রয়েছে তারা অন্যদের তুলনায় অতিরিক্ত সংবেদনশীল হয়ে থাকেন।

৬. যাদের কানে তিল রয়েছে তাদের আয়ু অনেক বেশি থাকে।

৭. নারী বা পুরুষের মুখমণ্ডলের আশেপাশে তিল তাদের সুখী ও ভদ্র হওয়ার ইঙ্গিত দেয়। মুখে তিল থাকলে ব্যক্তি ভাগ্যে ধনী হন ও তার জীবনসঙ্গী খুব সুখী হন। আরো দেখুন….

দেবর কে ঘরে একা পেয়ে কি করলো লুচ্চা ভাবি। দেখলে মাথা নষ্ট হয়ে যাবে

৮. নাকে তিল থাকলে ব্যক্তি প্রতিভাসম্পন্ন ও সুখী হন। যে নারীর নাকে তিল রয়েছে তারা সৌভাগ্যবতী হন।
যাদের ঠোঁটে তিল রয়েছে তাদের হৃদয়ে ভালবাসা ভরপুর। তবে ঠোঁটের নীচে তিল থাকলে সে ব্যক্তির জীবনে দারিদ্র বিরাজ করে।

৯. গালে লাল তিল থাকা শুভ। তবে গালে কোলে তিল অর্থহীনতার প্রতীক। কিন্তু ডান গালে তিল থাকলে ব্যক্তি ধনী হন।

১০. যে নারীর থুতনিতে তিল রয়েছে তারা সহজে লোকের সঙ্গে মেলামেশা করতে পারেননা। তারা সাধারণত একটু রুক্ষ স্বভাবের হয়ে থাকেন।

১১. ডান কাঁধে তিল থাকলে সেই ব্যক্তি দৃঢ়চেতা হন৷ যাদের বাঁ কাঁধে তিল রয়েছে তারা অল্পেতেই রেগে যান।

১২. যাদের হাতে তিল রয়েছে তারা চালাক চতুর হন৷ ডান হাতে তিল থাকলে তারা শক্তিশালী হন। আবার ডান হাতের পিছনে তিল থাকলে তারা ধনী হয়ে থাকেন। বাঁ হাতে তিল থাকলে সেই ব্যক্তি অনেক বেশি টাকা খরচ করেন। আবার বাঁ হাতের পিছনের দিকে তিল থাকলে সেই ব্যক্তি কৃপণ প্রকৃতির হয়ে থাকেন। যে ব্যক্তির ডান হাতে তিল থাকে তারা প্রতিষ্ঠিত ও বুদ্ধিমান হন। বাঁ হাতে তিল থাকলে তারা ঝগড়াটে স্বভাবের হন। যাদের তর্জনীতে তিল রয়েছে তারা বিদ্বান, ধনী ও গুণী হয়ে থাকেন। তারা বেশিরভাগ সময়েই শত্রু দ্বারা সমস্যায় জর্জরিত থাকেন। বৃদ্ধাঙ্গুলে যাদের তিল থাকে তারা কর্মঠ, সদ্ব্যলহার ও ন্যায়প্রিয় হন। মধ্যমায় তিল থাকলে ব্যক্তি সুখী হন। তাদের জীবন শান্তিতে কাটে৷ কনিষ্ঠ আঙুলে তিন থাকলে সেই ব্যক্তি জ্ঞানী, যশস্বী, ধনী ও অপরাজেয় হন। আরো দেখুন….

যুবতীর লাশের সঙ্গে যৌন মিলনে লিপ্ত ডাক্তার! ধরা পড়লো সিসি ক্যামেরায় (দেখুন ভিডিও)

১৩. যে ব্যক্তির কোমরে তিল রয়েছে তাদের জীবনে সমস্যার আনাগোনা থাকে।

১৪. নারীদের ডান দিকে বুকে তিল থাকা শুভ৷ এমন পুরুষও ভাগ্যশালী হন। বাঁ দিকের বুকে তিল থাকলে নারী অসহযোগি হন। বুকের মাঝখানের তিল সিখী জীবনের ইঙ্গিত দেয়।

১৫. যে জাতকের পায়ে তিল রয়েছে তাদের জীবনে প্রচুর ভ্রমমের যোগ রয়েছে। ডান হাঁটুতে তিল থাকলে গৃহস্থজীবন সুখের হয়। বাঁ হাঁটুর তিল সংসারে অশান্তি ডেকে আনে।

১৬. যে ব্যক্তির পেটে তিল রয়েছে তারা খুব পেটুক প্রকৃতির হয়ে থাকেন। মিষ্টি এই ধরণের মানুষের অত্যন্ত প্রিয়। তবে এরা অন্য কাউকে নিজের টাকায় খাওয়াতে একেবারেই পছন্দ করেননা।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: সাবধান!